পরীমণিকে র‌্যাব সদর দফতরে নেয়া হচ্ছে

 

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত সোয়া আটটার দিকে র‌্যাব সদস্যরা বনানীর বাসা থেকে পরীমণিকে নিয়ে র‌্যাব সদর দফতরের পথে রওনা হয়েছে। পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ঙ্কর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে।

একটি সূত্র জানিয়েছে, ব্লাকমেইলিং, পর্ণগ্রাফি, আয়ের সাথে সংগতিহীন জীবন যাপন এবং অবৈধ সম্পদ অর্জনের সুনির্দিষ্ট অভিযোগ আনা হতে পারে পরীমণির বিরুদ্ধে।

পরীমণির বাসায় বুধবার বিকেল পৌনে পাঁচটার দিকে অভিযান শুরু করে র‌্যাব। এর আগে ফেসবুকে লাইভে এসে পরীমণি অভিযোগ করেন, কে বা কারা তার বাসার দরজায় ধাক্কাধাক্কি করছে।

র‌্যাব সদর দপ্তরে যোগাযোগ করা হলে জানানো হয়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিনেত্রী পরীমণির বাসায় অভিযান চলছে। কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে।’

একই তথ্য জানান বাহিনীটির গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। তিনি বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আমাদের একটি টিম সেখানে গেছে। তারা পরীমনির বাসায় অভিযান তল্লাশি চালাচ্ছে। তল্লাশিতে এখনও কিছু পাওয়া গেছে কি না, সেটা বলতে পারছি না। অভিযান ও তল্লাশি চলমান।’

No comments

Theme images by PLAINVIEW. Powered by Blogger.