পরীমণির বাসায় পাওয়া গেছে বিপুল পরিমাণ বিদেশী মদ

 

পরীমণির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। সন্ধ্যা সোয়া ৭টায় এই অভিযোগে তাকে আটক করে র‌্যাব কার্যালয়ে নেয়ার প্রস্তুতি চলছিল। র‌্যাব কর্মকর্তারা জানিয়েছে কিছুক্ষণের মধ্যে এ ব্যপারে বিস্তারিত জানানো হবে।

সংবাদ কাভার করতে পরীর বাসায় থাকা একজন সংবাদকর্মী বলেছেন, পরীকে গ্রেফতারের খবর প্রচার হওয়ার পর বিপুল সংখ্যক সংবাদিক তার বাসায় ঢুকে পরেছে। এ অবস্থায় পরীকে বাসা থেকে বের করতে কিছুটা বিলম্ব হচ্ছে। এছাড়া পরীর বাসায় থাকা দীপু নামের আরেকজনকে আটক করা হয়েছে।

পরীমণির বাসায় বুধবার বিকেল পৌনে পাঁচটার দিকে অভিযান শুরু করে র‌্যাব। এর আগে ফেসবুকে লাইভে এসে পরীমণি অভিযোগ করেন, কে বা কারা তার বাসার দরজায় ধাক্কাধাক্কি করছে।

র‌্যাব সদর দপ্তরে যোগাযোগ করা হলে জানানো হয়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিনেত্রী পরীমণির বাসায় অভিযান চলছে। কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে।’

একই তথ্য জানান বাহিনীটির গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান। তিনি বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আমাদের একটি টিম সেখানে গেছে। তারা পরীমনির বাসায় অভিযান তল্লাশি চালাচ্ছে। তল্লাশিতে এখনও কিছু পাওয়া গেছে কি না, সেটা বলতে পারছি না। অভিযান ও তল্লাশি চলমান।’

No comments

Theme images by PLAINVIEW. Powered by Blogger.